নতুনদের জন্য টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে ! সাপোর্ট দিবে উইকিবিডিয়া।

অনলাইনে টাকা ইনকাম কথাটি খুব সহজ কিন্তু ইনকাম করাটা অনেক কঠিন। একটু নরেচরে বসুন প্রথমে লেখাটি খুব মনোযোগ দিয়ে পড়ে নিবেন।

নতুনরা সবচেয়ে বেশি ভুল যেটা করে সেটা হচ্ছে আজ একটা কাল আরেকটা পরসু আরেক টা।  আমার শুরুতে আমি দীর্ঘ ৬ টি বছর এটা ওটা করতেই শেষ। মাঝখান থেকে অনেক কাজের এক্সপেরিয়েন্স হয়েছে তবে শুরুটা ছিলো পি টি সি সাইট নিয়ে আর এখন আমার পিটিছি থেকে মানলি ৩০০ ডলার আয় হ্যা এটা বিশ্বাস করার মতো নয়। তবে একটা জিনিস কি জানেন, মুরব্বিদের একটা কথা খুব বেশি মনে পড়ে বয়স হইলে ভ্যান্না গাছেও ষার হয়। কথাটি একদম সঠিক। তাই বলছি যারা এদিক সেদিক ঘোড়াঘুরি করছেন তারা এসব বাদ দিয়ে চুপচাপ এই পোস্টটি পড়ে কাজে নেমে পড়ুন আর নতুনদের জন্য টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে আমিই একদম ফ্রিতে সকল প্রকার টিপস দিচ্ছি যার জন্য কোন প্রকার কোর্সের প্রয়োজন নেই।

আমার এই টিপস টি কোর্সের চোখে দেখুন যা আপমাকে লাইফ টাইম উপার্জন করতে সাহায্য করবে। এদিক সেদিক টাকা নষ্ট না করে আয় করতে শিখুন পরবর্তীতে অনেক আয়ের সোর্স খুজে পাবেন ইনশাআল্লাহ।

এখন প্রশ্ন কি ভাবে টাকা ইনকাম করব

আমি দুইটি সিস্টেমে শিখাবো একটি ফ্রিতে আরেকটি ইনভেস্ট করে। যদি ইনভেস্ট করার মতো টাকা থাকে তাহলে ইনভেস্ট করবেন আর যদি না থাকে তাহলে করার দরকার নেই তবে বসে থাকবেন না কাজ চালিয়ে যাবেন। আর আরেকটি কথা হচ্ছে এই কাজটি পার্ট টাইম হিসেবে দেখবেন এবং প্রতিদিন এই কাজের পিছনে সর্বোচ্চ ১ ঘন্টা ব্যয় করবেন এর বেশি ভুলেও মাথা খাটাবেন না। এবং চাকুরির চখেও দেখার দরকার নেই বোনাস সরুব হিসেবে দেখবেন। আমরা মূলত শিখবো

পি টি সি (p t c) থেকে আয় করার স্পেশাল টিপস

পিটিসি থেকে মাসে ২০০-৩০০ ডলার আয় করা কোন কঠিন কাজ নয় তবে এটা সম্পর্কে পুরোপুরি ধারণা থাকতে হবে সেসাথে ধর্জ্য আর যদি ধর্য্য না থাকে তাহলে এখানেই কেটে পড়ুন। আর যদি ধর্য নিয়ে কাজ করেন তাহলে আজ এখন থেকে আপনার কাজ শুরু। আর শুরুতেই আমরা

neobux থেকে আয় করার স্পেশাল টিপস।

শুরুতে এখানে ক্লিক দিয়ে একাউন্ট করবেন। একাউন্ট খোলার আগে একটি কথা আমার রেফার এ করবেন। কারণ তাহলে দুই এক টাকা সেখান থেকে আমিও আয় করতে পেলাম। এতে তো আপনার ক্ষতি নেই মাঝখান থেকে লাইফ টাইম আমি আপনাকে সাপোর্ট দেবো এবং আমাদের সিক্রেট গ্রুপে এড করে নেবো যেখানে সবাই প্রফেশনাল পর্যায়ে চলে গিয়েছে। তাদের সাথে আপনিও কাজ করার সুযোগ পাবেন। নিচের এড এ ক্লিক করে একাউন্ট খুলুন।


একাউন্ট খুলার সময় যদি রেফারেল কোড চায় সেখানে লিখবেন wikibdia আর আমদের সাইটের লিং থেকে একাউন্ট খুললে কোন রেফারেল কোড চাইবে না সরাসরি আমাদের রেফারেই জয়েন হইতে পারবেন। এবার কাজের কথায় আশি। মনে রাখবেন নতুনদের জন্য টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে এটাই সবচেয়ে সহজ মাধ্যম

একাউন্ট খুলার পড় প্রতিদিন এড দেখতে থাকুন। প্রথম ১৫ দিন কোন কথা নয় যে কয়েকটি এড আসে সবগুলো প্রতিদিন দেখবেন এই ১৫ দিন কোন প্রকার আয়ের চিন্তা করবেন না যা আসে বোনাস। আমি স্টেপ বায় স্টেপ কোর্সের লিং দিয়ে দেবো আর যারা আমার রেফারেন্স এ একাউন্ট খুলবেন তারা আমার সাথে যোগাযোগ করে সরাসরি আমাদের সিক্রেট গ্রুপে জয়েন করবেন সেখানে সকল বিষয় গুলো নিয়ে আলোচনা করা আছে।

ইনভেস্ট করে নতুনদের জন্য টাকা ইনকাম করার সহজ উপায় neobux থেকে

আমরা জানি এ সাইটে একটি অপশন আছে ভারচুয়াল রেফার কেনার এই রেরফার গুলো কিনতে হলে একাউন্টে টাকা থাকতে হবে। আর প্রথম তিনটি রেফার কিনতে লাগে ০.৬ সেন্ট যা অনেক দিন কাজ করে কেনা সম্ভব আর আমরা যদি ইনভেস্ট করি তাহলে শুরুতেই ভালো পরিমাণ আয় করা সম্ভব যা আমি স্টেপ বায় স্টেপ দেখিয়ে দেবো এবং হিসাব করে বুঝিয়ে দেবো যে কত ডলার ইনভেস্ট করে মাসে কত ডলার ইনকাম করা সম্ভব।

Neobux এ ইনভেস্ট করে কেন আয় করবেন

এটি একটি প্রফেশনাল পি টি সি ও সার্ভে সাইট যা প্রায় ৯ বছর হলো নিয়মিত প্রতিমাসে পেমেন্ট করে যাচ্ছে। এখানে ইনকাম একটু কম হলেও রিক্স নেই। কোন প্রকার যামেলা ও কাজ না জেনেই এখান থেকে ইনকাম করতে পারবেন।

শেষ কথা

যারা এখনো রেজিষ্ট্রেশন করেনি তারা আমাদের রেফারেন্স এ জয়েন দিয়ে কাজ শুরু করুন ও আমাদের সিক্রেট গ্রুপে জয়েন করুন। পার্ট টুতে থাকছে কিভাবে আপনি neobux থেকে সহজ উপায়ে প্রতিমাসে ৩০০ ডলার আয় করবেন।

Leave a Comment