অনলাইনে পাত্র চাই পাত্রী চাই পড়ুন বিস্তারিত

আমি একজন ইন্টারনেট মার্কেটার। হঠাৎ আজকে কিওয়ার্ড রিসার্চ এর জন্য বসে ছিলাম পড়ে দেখি আমাদের বাংলাদেশ থেকে হিউজ পরিমাণ মানুষ অনলাইনে পাত্র চাই কিংবা পাত্রী চাই নিয়ে সার্চ করছে।

তই সিদ্ধান্ত নিলাম আজকে সব বাদ আজকে সুধু লিখবো এই বিষয় নিয়ে। একটু মনোযোগ দিয়ে পড়ুন আশাবাদী কাজে লাগবে।

পাত্র কিংবা পাত্রী চাই কিন্তু আপনি জানেন কি?

বর্তমান সময়ে কিছু কিছু মানুষ এই ইন্টারনেটেই ধোকা বাজি করছে। মিথ্যা পরিচয় দিয়ে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা। এইতো সামান্য কিছুদিন আগেও নিউজ এ দেখলাম ভুয়া পরিচয় দিয়ে পত্রিকায় এড দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। আমি সবাইকে উদ্দেশ্য করে বলছি না আমি বলছি আপনাকে সাবধান হউয়ার জন্য। হঠাৎ একজনকে চোখে পড়লো তাকে দেখেই তার প্রতি ভালোবাসা জন্ম হলো এর পড় দেখা করা কিংবা ঘুরতে যাওয়া। আমি মনে করি এ সবের আগে তার সম্পর্কে খুটিনাটি বিষয় ভালোভাবে জেনে নেওয়া উচিত।

কোথায় রিয়েল পাত্র পাত্রি পাবেন।

বর্তমানে অনেক প্রিমিয়াম ওয়েব সাইট আছে যেখানে সঠিক ভাবে অর্জিনিয়াল তথ্য দিয়ে পাত্র পাত্রী খুজে দিবে বিনিময়ে কিছু ফি নিবে সেসব সাইট গুলো খুজে সেখানে এড দিতে পারেন। তবে হ্যা সব কিছু যাচাই করে নেওয়া টা উত্তম বলে আমি মনে করি কেননা এখন সব কিছুতেই চিটার বাটপারের অভাব নেই। যদিও বর্তমান বাংলাদেশের আইন অনেক হার্ড তবুও বাটপারেরা খুজে নিচ্ছে বিভিন্ন ধরনের কায়দা। ধরাও পড়ছে অনেক তার পরেও যে কোন কাজ করার পূর্বে সঠিকভাবে যাচাই করে নেওয়াটা জরুরী।

ভালো পাত্র পাত্রি চাই এ বিষয় নিয়ে যদি আপনি সরাসরি বিজ্ঞাপন দিতে চান তাহলে আপনার সকল সঠিক তথ্য দিয়ে আমাদের নিচের ফর্ম টি পূরণ করতে পারেন। আমরা বিশেষ চিন্তা ভাবনায় আপনার পোস্টটি এপ্রুপ করে দেওয়ার সিদ্ধান্ত নিবো।।

 

আপনার জন্য সুধু এড পাবলিক করা হবে। আপনার সকল তথ্য গোপন থাকবে এতে যদি কেও আগ্রহী থাকে সেক্ষেত্রে আপনার ইমেইলে আগ্রহী প্রার্থী ইমেল করে তার বিস্তারিত জানাবে এরপরই আপনারা সিধান্তে যেতে পারবেন। এতে আমাদের এডমিন প্যানেল থেকে কোন প্রকার দায়ী থাকবে না।

Leave a Comment