বাংলা লাভ এসএমএস

  1. হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে জাব, জাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা?
  2. তুমি কি জান পাখি কেন ডাকে? “তোমার ঘুম ভাংবে বলে। তুমি কি জান ফুল কেন ফুটে? “তুমি দেখবে বলে। তুমি কি জান আকাশ কেন কাদে? “তোমার মন খারাপ বলে। তুমি কি জান তোমাকে সবাই পছন্দ করে কেন? “তুমি খুব ভাল বলে। তুমি কি জান তুমি এত ভালো কেন? “তুমি আমার “বন্দু” বলে।
  3. শুভ ক্ষন, শুভ দিন। মনে রেখ চির দিন। কষ্ট গুলো দূরে রেখ, স্বপ্ন গুলো পুরন করো, নতুন ভালো স্বপ্ন দেখো, আমার কথা মনে রেখ।
  4. আকাশ বলে তুমি নীল। বাতাস বলে তুমি বিল। নদী বলে তুমি সিমা হিন। চাঁদ বলে তুমি সুন্দর। ঘাস বলে তুমি সবুজ। ফুল বলে তুমি অবুজ। কিন্তু আমি বলি, “তুমি কেমন আছ?”
  5. বন্ধু মানে সুখের সাথী। বন্ধু মনে রাগ। বন্ধু মানে দুঃখ সূখের সমান সমান ভাগ। বন্ধু মানে হালকা হেসে চোখের কোনের জল। বন্ধু মানে মনে পরলে একটা ছোট কল।
  6. অল্প অল্প করে তুমি এ হৃদয়ে এ প্রেম জাগালে,তাইত আমি পাগলের মত ভালো ভালবাসি তোমারে,সারা জীবন তোমার সাথে করথে চাই বসবাস।….
  7. যদি কাওকে ভালোবেসে ধুরে সরে যাও,থবে তুমি তাকে তোমার মন থেকে মুক্ত করে দাও,যদি তুমি তাকে বন্দী করে রাখো তোমার হৃদয়ে-১দিন সে তোমাকে এই পৃথিবী থেকে দিয়ে দিবে চির বিদায়।…
  8. যেখানে যতন করে রেকেছ এই মন,সেখানে রেখগ আমায় সারাটি জীবন,তোমাকে ছাড়া যেখানে তাকি সারাক্কন মনে থাকে ভয়.তোমারি বুকের মাঝে যেন আমার নিরাপধ আশ্রয়।
  9. ভালবাসি বাগানের ঝরে যাব ফুল,ভালবাসি মেঘলা নদীর কুল,ভালবাসি উড়ন্ত ১ ঝাক পাখি। ..র ভালবাসি তোমার ওই দুই নয়নের আখি।

বাংলা লাভ এসএমএস

  1. জীবনটা আজ সাধা পাতা,লেখার নেই কিছু , মরুভূমিতে দাড়িয়ে আছি,পুরনো আমি সেই হটাথ করে কেন কাদে আজ আমার মন,তাকিয়ে দেখি হারিয়ে ঘেছে আমার আপন জন।
  2. যদি যাও কখনো হারিয়ে সময় স্রুথের টানে,থবে কিভাবে তোমায় রাখব ধরে বল হৃদয়ের কুনখানে,জানি তোমায় কোনো ভাবে আটকানো যাবেনা,থবে এথতুকু সুনে যেও আর কখনো এই পৃথিবীর বুকে আমায় তুমি খুঁজে পাবে না……
  3. জোনাকি জলে গভীর রাতে ,কথা বলি হাওয়ার সাথে।চাদকে বলি চুপটি করে,য তুমি বন্ধুর ঘরে. গিয়ে তুমি বল তারে,সে baki ভালবাসা।….ভালবাসা চিরদিন বেচে থাকে,কখনো কবিতা হয়ে,কখনো গল্প হয়ে,কখনো স্মৃতি ,কখনো আবার কারো চুকের জল হয়ে..
  4. তুমি ভালোবেসে থখনি সুখ পাবে,যখন তোমার জন্য তোমার মনের মানুষের মুকে হাসি দেখবে,সাথে সেই সুখের সময়টা কাটাতে পারবে।
  5. নয়ন ভরা জল গ তোমার,অচল ভরা ফুল…ফুল নেব না অশ্রু নেব ভেবে হই আকুল।…ফুল যদি নেই তুমার হাতে,জল রবে গ নয়ন পাতে।..অশ্রু নিলে ফুটবে না আর প্রেমে মুকুল।….
  6. কিছু স্বপ্ন সুধু স্বপ্নই রয়ে যায়..কিছু কথা না বলাই রয়ে যায়….কিছু ভালবাসা শুদু ভালবাসায় রয়ে যায়।
  7. স্বপ্ন একে দিব তোমার ভাবনায়,জোসনা নামাব তোমার হৃদয়ের আঙ্গিনায়,তোমার পৃথিবীটা সাঝিয়ে দিব পূর্নিমায়,কথা দাও,ভুলে যাবেনা আমায়? অনেক ভালবাসি তোমায়।
  8. তুমি আমাকে বিশাল একটা আকাশ দিলে,কিন্তু স্বপ্ন দিলা না “মেঘ হয়ে অঝর বৃষ্টি দিলে,কিন্তু একবার ভিজ্থে দিলানা” এমন এ ভালোবাসলে ,কিন্তু আপন করে নিলানা।
  9. নীলিমার অপেক্কায় ওই নিল,মেঘের অপেক্কায় ওই আকাশ ,রাতের অপেক্কায় ওই চাদ,বসন্তের অপেক্কায় ওই কুকিল। র তুমার মিষ্টি হাতের উন্দর sms এর অপেক্কায় আমি.
  10. প্রতিদিন সকালে তোমার কাছে দুটো পথখোলা আছে ! ঘুমটা চালিয়ে যাওয়া স্বপ্নদেখতে দেখতে অথবা জেগে উঠে স্বপ্নটারপিছনে দৌড়ানো ! তোমার মর্জি কোনপথে যাবে ! সুপ্রভাত
  11. মেঘলা আকাশ শীতল বাতাস____ মেঘে ঢাকা মন____ সবাই কে জানাই বৃস্টি ভেজা সকালের অভিনন্দন____ … শুভ
  12. দিনটা সবার ভালো কাটুক___ আগামীর সপ্ন গুলো পুরন হোক___ সবার জীবনে শান্তি ফিরে আসুক___ 《》শুভ সকাল《》
  13. ভালবাসা মানে আবেগের পাগলামি, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা ।
  14. অজস্র স্বপ্নের ভিড়ে তোমায় দেখি.সমস্ত কল্পনা জুড়ে তোমার বসবাস,অজস্র কাব্য শুধু তোমায় নিয়ে লেখা অফুরন্ত বন্ধুত্ব নিয়ে তোমার অপেক্ষা থাকা।
  15. আমি আমার জিবন এর থেকেও তোমাকে বেশি ভালোবাসতে চাই, তুমি কি সেই অধিকার আমাকে দিবে??
  16. ১ কোটি বছর আগে জন্মে ছিলো তোমার জন্য ভালোবাসা, এখনো অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।তোমাকে ধরতে আসিনি এসেছি ধরা দিতে..!

Leave a Comment